• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন

চকরিয়ায় পাওনা টাকার বিরোধের জের, ইউপি সদস্যসহ আটক ৩: বন্দুক উদ্ধার

মো. নিজাম উদ্দিন, চকরিয়া / ৩৯০ Time View
Update : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

চকরিয়ায় পাওনা টাকার বিরোধের জের ধরে মারধর ও প্রকাশ্যে বন্দুক উচিয়ে হুমকি দেওয়ার ঘটনায় ইউপি সদস্যসহ ৩ জনকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী বন্দুক উদ্ধার করা হয়।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ছায়রাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন যথাক্রমে- উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ গ্রামের নুরুল আলমের ছেলে মো. ইমরান (৩৪), বুড়িপুকুর গ্রামের মোজাহের আহমদের ছেলে আবদুস সবুর (২৮) ও মানিকপুর-সুরাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য জাহেদুল ইসলাম (৩৮)।

এলাকাবাসী জানায়, ছায়রাখালী গ্রামের তালেব আলীর কাছ থেকে একই এলাকার আমির হোসেন টাকা পাওনা রয়েছে। এ নিয়ে শনিবার সকালে ৯ টার দিকে আমির হোসেন ও সোনা মিয়া নামের দুই ব্যক্তি তালেব আলীকে মারধর করেন। বিষয়টি তালেব আলীর মেয়ের জামাই সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলামকে জানায়। পরে জাহেদ ও আরো দুই সন্ত্রাসী বন্দুক নিয়ে ছায়রাখালী এলাকায় আসলে স্থানীয় লোকজন তাদের পাকড়াও করে পুলিশে খবর দেয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় তিনজনকে আটক করেন। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী বন্দুক উদ্ধার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, টাকা লেনদেনের বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে তালেব আলীর পক্ষের লোকজন শক্তি প্রদর্শন করতে বন্দুক ব্যবহার করেন। স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে তাদেকে ঘিরে ফেলে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করে এবং তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় এ তিন জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category